ট্রেলার রিলিজ হতেই রেকর্ড গড়ল সাউথের অভিনেতা যশের KGF Chapter 2

২০১৮ সালে মুক্তি প্রাপ্ত KGF সিনেমাটি সেই সময় সারা দেশে সারা ফেলে দিয়েছিল। দক্ষিণী অভিনেতা যশের এই সিনেমাটি এতটাই সাফল্য পেয়েছিল যে, দেশের ভিন্ন ভিন্ন ভাষায় এই সিনেমাটিকে ডাবিং করা হয়। ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত KGF সিনেমাটি ছিল KGF এর পার্ট ১ । তাই এতদিন ধরে দর্শক রা এই ছবির পার্ট ২ এর অপেক্ষায় ছিল। তবে অপেক্ষার দিন শেষ। সব ঠিক থাকলে এই বছর ই অক্টোবর মাসেই আসতে চলেছে এই ছবির পার্ট ২ অর্থাৎ KGF CHAPTER 2 ।

 

নতুন বছর ২০২১ এ রিলিজ হতে চলেছে KGF CHAPTER 2 . এই ছবিতে অ্যাকশন রোলের ভূমিকায়  দেখা যাবে যশ কে। শুধু তাই নয় KGF CHAPTER 2 তে থাকছে একাধিক বলিউড অভিনেতার ও অভিনেত্রীরা। এই ছবিতে ভিলেন অধীরার ভূমিকায়  দেখা যাবে বলিউডের অভিনেতা সঞ্জয় দত্ত কে। এছাড়াও ছবিতে বলিউড অভিনেত্রী রাবিনা টন্ডনকেও দেখা যাবে।

ছবিটির পার্ট ১ ভীষণ জনপ্রিয় হওয়ায়, ছবিটির পার্ট ২ সাউথের পাশাপাশি একসাথে  হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম ভাষায় রিলিজ করা হবে। ইতিমধ্যেই ছবির টিজার মুক্তি পেয়েছে। টিজার এ অভিনেতা যশকে দুর্ধর্ষ অ্যাকশন সিনে দেখা যাচ্ছে। টিজার মুক্তির ১৫ ঘণ্টার মধ্যই তা ৪ কোটির ও বেশি ভিউস পেয়েছে। দেখুন KGF CHAPTER 2 এর টিজার।

Share This Post:

Leave a comment