Nora Fatehi: শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন নোরা ফতেহি

মরক্কো উত্তর আফ্রিকার একটি মুক্ত রাষ্ট্র। এবার দেখলাম কানাডিয়ান শ্রেষ্ঠত্ব এবং বলিউডে অন্যতম অভিনেত্রী নোরা ফাতেহি। নোরা গরম বালির উপর টু-পিস পোশাকে উন্মাদনা ছড়াচ্ছে। এই কারণেই নোরা গরম কোকো কেক বোঝায়। এই কানাডিয়ান সুন্দরীকে একবার দেখলেই পুরুষ হৃদয়ে ডুগডুগি বেজে ওঠে। এদিকে, ধরেই নেওয়া যে তিনি একটি সুইমসুট ফটোশুট সম্পন্ন করেছেন এবং এটি অনলাইন মিডিয়াতে পোস্ট করেছেন। আপনি সেই ছবিতে মন্তব্য করার মতো বোধ করবেন।

কয়েক দিন আগে, নোরা বেইজ বডিকন পোশাক পরেছিল। নোরা কিছুক্ষণের জন্য দিলবার সুরকে অভিভূত করে ফেলে। তার শরীর কেঁপে ওঠে এবং পুরো বালিউপাড়ায় কেঁপে ওঠে। একটা সময় বলিউডে এসে কাস্টিং কাউচের শিকার হন তিনি। বলিউড তাকে প্রত্যাখ্যান করে। নোরা মনে মনে সেই প্রত্যাখ্যান নিয়ে এগিয়ে গেল। হিন্দি ভাষা শেখেন, বেলি ড্যান্স পারদর্শী হয়ে ওঠেন। নোরার খ্যাতি এখন পুরো বলিউডে ছড়িয়ে পড়েছে। সে একজন বিনোদনকারী কিনা তা নির্বিশেষে, তিনি যে কোনও বিনোদনকারীকে পরাজিত করতে পারেন।

গত ২৭ জুলাই মুক্তি পায় Bhuj: The Pride of India-এর নোরার নাচের ভিডিয়ো। যেখানে নোরা ফতেহির ‘Zalima Coca Cola’ গানটি সুপার হিট হয়। এদিন কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে এই বিশেষ গানের হুক স্টেপ রিক্রিয়েট করেন নোরা। তাঁদের সঙ্গে পা মেলান গোবিন্দাও। সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এই কানাডিয়ান সুন্দরী।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এই প্রথম কোনো ছবিতে অ্যাকশনের দৃশ্যে অভিনয় করলেন নোরা। এখন সে বলিউড সুন্দরী। হিন্দিতেও সাবলীল, পাশাপাশি তার হাতে এখনও বিস্তর কাজ।

Share This Post:

Leave a comment